আগামিকাল পণ্ডিত বইমেলার উদ্বোধন


।। চিলমারী প্রতিনিধি ।। 
আগামীকাল (রবিবার) কুড়িগ্রামের চিলমারীতে দ্বিতীয় বারের মত পণ্ডিত বইমেলার উদ্বোধন। উদ্বোধন করবেন কথা সাহিত্যিক মঈনুল আহসান সাবের। কবি ও কলামিস্ট নাহিদ হাসানের সভাপতিত্বে উদ্বোধনী দিনে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে থাকবেন যথাক্রমে কুড়িগ্রামের জেলা প্রশাসক সুলতানা পারভিন, পুলিশ সুপার মুহিবুল আলম খান, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ এম রায়হান শাহ ও সাব-রেজিস্ট্রার শাহাজাহান আলী পিএএ।

তিন দিন ব্যাপি বইমেলায় সময়, অনন্যা, দিব্য, প্রকৃতি-পরিচয়, প্রথমা, বাবুই, গ্রন্থিক, বুক লাইনসহ মোট ১২টি প্রতিষ্ঠানের স্টল থাকবে। বইমেলা উপলক্ষ্যে স্থানীয় লেখকদের বইয়ের মোড়ক উন্মোচন,লেখক আড্ডা চলবে। এছাড়াও সমাপনী দিনে থাকবে প্রখ্যাত গণসঙ্গীত শিল্পী কফিল আহমেদ ও তাঁর দলের গান। বইমেলা চলবে আগামি মঙ্গলবার পর্যন্ত।

Post a Comment

মন্তব্য বিষয়ক দায়ভার মন্তব্যকারীর। সম্পাদক কোন দায় বহন করবে না।

Previous Post Next Post

আপনিও লেখুন বর্ণপ্রপাতে

ছড়া-কবিতা, গল্প, প্রবন্ধ ( শিল্প, সাহিত্য, সংস্কৃতি, লোকসাহিত্য, সংগীত, চলচ্চিত্র, দর্শন, ইতিহাস-ঐতিহ্য, সমাজ, বিজ্ঞান বিষয়ক আলোচনা ও প্রবন্ধ), উপন্যাস, ভ্রমণকাহিনী, গ্রন্থ ও সাহিত্য পত্রিকার আলোচনা ও সমালোচনা, চিঠি, সাহিত্যের খবর, ফটোগ্রাফি, চিত্রকলা, ভিডিও ইত্যাদি পাঠাতে পারবেন। ইমেইল bornopropat@gmail.com বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। ধন্যবাদ।