প্রতীক্ষা ।। সানজিদুর রহমান


 
আমার জীবনের রৈাদ্দমুখর বিকেলগুলো গেছে হারিয়ে
যে বিকেলটা মুখর করে রাখতে তুমি
আমার জীবনের সকল শুভকামনা গুলো গেছে মুছে
যে শুভকামনায় ছিলে শুধু তুমি
 
আমার দেখা সব স্বপ্নগুলো গেছে ভেঙ্গে
যে স্বপ্নগুলোয় ছিলো শুধু তোমার বিচরণ
আমার আকাশে আকা প্রতিটা স্মৃতি তোমায় নিয়ে
যে স্মৃতিজুড়ে শুধু  তুমি আর আমি
 
আজকে আমি ‍ একা , অনেক একা
পথ চেয়ে  বসে আছি আজও
তোমার ফেরার পথ চেয়ে
আসবে তো ? নাকি আসবে না...
 
তোমার প্রতীক্ষায়  বসে  এখনো
জানিনা কতক্ষণ কতটা সময় পেরিয়ে গেছে
তবুও অপেক্ষা করে যাবো
মহাকাল চিরকাল অনন্তকাল ধরে।


মোঃ সানজিদুর রহমান ; বাবার নামঃ মোঃ রেজাউল করিম ; মাতার নামঃ মোছাঃ হালিমা বেগম ;জন্ম তারিখঃ ৮ জুলাই ১৯৯৮ ; ঠিকানাঃ বহুলি, সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ ; পৈতিক নিবাসঃ বহুলি, সিরাজগঞ্জ সদর, সিরাজগঞ্জ ; রক্তের গ্রুপঃ ও পজিটিভ।

Post a Comment

মন্তব্য বিষয়ক দায়ভার মন্তব্যকারীর। সম্পাদক কোন দায় বহন করবে না।

Previous Post Next Post

আপনিও লেখুন বর্ণপ্রপাতে

ছড়া-কবিতা, গল্প, প্রবন্ধ ( শিল্প, সাহিত্য, সংস্কৃতি, লোকসাহিত্য, সংগীত, চলচ্চিত্র, দর্শন, ইতিহাস-ঐতিহ্য, সমাজ, বিজ্ঞান বিষয়ক আলোচনা ও প্রবন্ধ), উপন্যাস, ভ্রমণকাহিনী, গ্রন্থ ও সাহিত্য পত্রিকার আলোচনা ও সমালোচনা, চিঠি, সাহিত্যের খবর, ফটোগ্রাফি, চিত্রকলা, ভিডিও ইত্যাদি পাঠাতে পারবেন। ইমেইল bornopropat@gmail.com বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। ধন্যবাদ।