খুশির ঈদ ।। সুদীপ ওম ঘোষ


ঈদ এসেছে ঈদ এসেছে ভাই 

 আনন্দ খুশিতে মেতেছি সবাই । 

দাদা চাচা ফুফু খালা মামা 

সবাই খুশি পেয়ে নতুন জামা। 

হাতে হাত ধরে মোরা চলি সব 

ধনী গরীব সবার প্রাণের উৎসব। 

কারো যেন থাকেনা চোখে জল 

নেই কোন ভেদাভেদ একতাই বল। 

হিংসা নয় ভালোবাসা ছড়িয়ে দাও  

সবার মনে খুশির ছোঁয়া লাগাও। 




লেখক পরিচিতি 


সুদীপ ওম ঘোষ ১৩ই ফেব্রুয়ারি উত্তর ২৪ পরগনার মফস্বল শহর বসিরহাট পশ্চিমবঙ্গের ভারতে অতি সাধারণ পরিবারে জন্ম গ্রহণ করেন। দীর্ঘদিন একটি মাল্টিলেভেল মার্কেটিং  (MLM) কোম্পানিতে কর্মরত। কাজের সুবাদে বিভিন্ন জায়গায় যাতায়াত এবং বিভিন্ন মানুষের সাথে মেলামেশা। জীবনে নানান রকম চড়াই উৎরাই এর মধ্যে দিয়ে এগিয়ে চলা। বিভিন্ন পত্র পত্রিকায়, যেমন - দৈনিক যুখশঙ্খ, কলম, দৈনিক স্টেটস ম‍্যান, ইছামতি সংবাদ, আসামের দৈনিক 

প্রান্ত জ‍্যোতি বাংলাদেশের ঈক্ষণ, ছোটদের সংকলন মন্তাজ, আমেরিকার বাংলা অনলাইন পত্রিকা রূপায়ণে লেখা প্রকাশিত হয়েছে। এছাড়াও দেশ বিদেশের বিভিন্ন ম‍্যাগাজিন, প্রতিলিপি বাংলা এবং সোশ্যাল মিডিয়ায় লেখালেখি করেন। আলোক প্রকাশনীর কর্ণধার। লেখকের প্রথম রহস্য উপন‍্যাস  "চৌধুরী বাড়ির রহস্য " প্রকাশিত হয়েছে প্লাসেন্টা পাবলিকেশন থেকে। বইটি ইতিমধ্যে পাঠকের প্রচুর ভালোবাসা পেয়েছে।

Post a Comment

মন্তব্য বিষয়ক দায়ভার মন্তব্যকারীর। সম্পাদক কোন দায় বহন করবে না।

Previous Post Next Post

আপনিও লেখুন বর্ণপ্রপাতে

ছড়া-কবিতা, গল্প, প্রবন্ধ ( শিল্প, সাহিত্য, সংস্কৃতি, লোকসাহিত্য, সংগীত, চলচ্চিত্র, দর্শন, ইতিহাস-ঐতিহ্য, সমাজ, বিজ্ঞান বিষয়ক আলোচনা ও প্রবন্ধ), উপন্যাস, ভ্রমণকাহিনী, গ্রন্থ ও সাহিত্য পত্রিকার আলোচনা ও সমালোচনা, চিঠি, সাহিত্যের খবর, ফটোগ্রাফি, চিত্রকলা, ভিডিও ইত্যাদি পাঠাতে পারবেন। ইমেইল bornopropat@gmail.com বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন। ধন্যবাদ।